শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
হোসেনপুরে ৬ ইউনিয়নে ২৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল মানিকনগর আইডিয়াল বি. এম কলেজে দোয়া ও মিলাদ মাহফিল ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নির্বাচনকে কেন্দ্র করে ১জন খুন। শেরপুর সদর থানা ও শহর পুলিশ ফাঁড়ি বার্ষিক পরিদর্শন। শেরপুরে বেসরকারি কলেজের শিক্ষকদের এমপিওভূক্তির দাবীতে ক্লাস বর্জন ও অবস্থান ধর্মঘট। হোসেনপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী রতন ইয়াবাসহ আটক। শেরপুরের নালিতাবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং সভা অনুষ্ঠিত। গোদাগাড়ীতে ব্রিজ যেন মরণ ফাঁদ। রাজশাহীতে বঙ্গবন্ধুর মূরাল নিয়ে পৌরমেয়রের কটুক্তি রাজশাহী জুড়ে ক্ষোভ-তোলপাড়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশে চালু হলো সার্জেন্টদের জন্য বডি ওর্ন ক্যামেরা।
নোটিশ :
Wellcome to our website...
ক্রিকেটকে বিদায় জানালেন মালিঙ্গা
/ ৩৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৮ অপরাহ্ণ

ওয়ানডে ও টেস্টের পর এবার টি-টোয়েন্টি থেকেও অবসরের ঘোষণা দিলেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। এর মাধ্যমে ১৭ বছর ক্যারিয়ারের ইতি ঘটালেন তিনি।

মঙ্গলবার টুইটারে এক পোস্টের মাধ্যমে এ সিদ্ধান্ত জানান মালিঙ্গা।

তিনি লিখেন, আমি আমার টি-টোয়েন্টির জুতো জোড়াও তুলে রাখার মাধ্যমে সবধরনের ক্রিকেটকে বিদায় বলছি। ধন্যবাদ সবাইকে যারা আমার দীর্ঘ এ ক্যারিয়ারে উৎসাহ দিয়েছেন। আশা করছি সামনের বছরগুলোতে আমার অভিজ্ঞতা ভাগ করে নেয়ার মাধ্যমে ভবিষ্যতের তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করে যাব।

উল্লেখ্য, ২০০৪ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় মালিঙ্গার। কিন্তু জাতীয় দলের হয়ে মাঠে নামতে আরও ২ বছর সময় লাগে তার। দেশের হয়ে ৮৪ টি-টোয়েন্টিতে ২০.৭৯ গড়ে সর্বমোট ১০৭টি উইকেট শিকার করেছেন তিনি। দুর্দান্ত এ ক্যারিয়ারে তার সবচেয়ে বড় অর্জন দেশের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটে টি-টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ উইকেট শিকারী হওয়া।

এর আগে ২০১১ সালে টেস্ট থেকে ও ২০১৯ সালে ওয়ানডে থেকে বিদায় নিয়েছিলেন মালিঙ্গা। ২০১৪ সালে দেশের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০