শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
হোসেনপুরে মানহানিকর বক্তব্য দেওয়ায় তাজউদ্দিন তাজের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।
/ ৩৫০ বার পঠিত
আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৫:২২ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুরে কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার ২৯ নভেম্বর ১২ ঘটিকায় হোসেনপুর পৌর শহরের নতুন বাজার গোলচত্বরে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর আয়োজনে এ সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শত শত জনতার উপস্থিতিতে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী নারী ছাবিয়া পারভীন জেনি ও তার ছয় বোনসহ পরিবারের অন্যান্য সদস্য। আরোও উপস্থিত ছিলেন আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন ফরিদ, হাবিবুর রহমান রাসেলসহ সর্বস্তরের এলাকাবাসী। কিশোরগঞ্জ হোসেনপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

 

সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত হয়ে ছাবিয়া পারভীন জেনির ছয় বোন সকলেই তাজউদ্দিন তাজের উপযুক্ত বিচার দাবি করেন। হাবিবুর রহমান রাসেল বক্তব্যে বলেন একাধিক মামলার আসামি সন্ত্রাসী চাঁদাবাজ তাজউদ্দিন তাজের অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি উপযুক্ত বিচার দাবি। সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত শত শত জনতা অপকর্মের মূলহোতা তাজউদ্দীন তাদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা মানববন্ধনের ব্যানারে থাকা তাজউদ্দিনের ছবিতে আগুন ধরিয়ে দেয় ও জুতাপেটা করে।

 

ভুক্তভোগী ছাবিয়া পারভীন জেনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন। প্রিয় সাংবাদিকবৃন্দ ও এলাকাবাসী আসসালামু আলাইকুম, আমি ছাবিয়া পারভীন জেনি স্বামী আব্দুল জব্বার তুষার পিতা-মৃত আব্দুল কাদির স্বপন হোসেনপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এর ছোট মেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন ও হোসেনপুর পৌরসভার বর্তমান মেয়র আব্দুল কাইয়ুম খোকনের ভাতিজি। আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে আমার পিতা গত ১৩/৪/২০২১ অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন। আমরা সাত বোন ও আমার মা গভীর শোকাহত ও হতাশা গ্রস্থ অবস্থায় দিন যাপন করছি। আমাদের ভাই না থাকার কারণে হোসেনপুর বাজারের সম্পত্তি বিভিন্ন লোকজন বে-দখলের পাঁয়তারা করে আসছে এই পরিস্থিতিতে বিগত ৮/১১/২০২১ ইং তারিখে আমাকে আমার পিতার দানকৃত একটি বাণিজ্যিক ভবনে হোসেনপুরের তাজ উদ্দিন তাজ যে বহু মামলার আসামি আমার ঘর বে-দখলের উদ্দেশ্যে তালাবদ্ধ করার চেষ্টা করে। আমি ও আমার স্বামী প্রতিবাদ করায় তাজউদ্দিন তাজ সহ অজ্ঞাত আরোও ৭/৮ জন আমার ও আমার স্বামীর উপর হামলা চালায় ও আমার চরম সম্মানহানি করে। এ কারণে আমরা হোসেনপুর হাসপাতালে দুই দিন ভর্তি ছিলাম এই ব্যাপারে। ১৭/১১/২০২১ তারিখে হোসেনপুর থানায় একটি মামলা দায়ের করি। ওই দিন রাতেই আসামি তাজউদ্দিন তাজকে পুলিশ গ্রেপ্তার করে পরদিন তাকে আদালতে প্রেরণ করে। ২১/১১/২০২১ তারিখে হোসেনপুর বাজারে মিষ্টিপট্টি মোরে উপজেলা শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ে লোক দেখানো এক সংবাদ সম্মেলন করে।

 

উক্ত সংবাদ সম্মেলনে আমাকে নর্তকী হিসাবে আখ্যায়িত করে এবং খুব খারাপ ভাষায় কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য প্রদান করে। উক্ত বক্তব্য দিয়ে তাজউদ্দিন তার রুচি চিন্তা ও কর্ম কান্ডের পরিচয় ঘটায়। আমি তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রিয় সাংবাদিকবৃন্দ তার এই বক্তব্য এস টি বাংলা টিভি ও বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়াতে প্রচার করে যাহাতে আমার ও আমার পরিবারের মান-সম্মান নষ্ট হয়েছে। তাজ উদ্দিন তাজ যার নামে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে এরকম একজন ব্যক্তি কোন প্রকৃতির হতে পারে তা আপনারাও বুঝে নেন। এই ব্যক্তি সমাজের সাধু ব্যবসায়ী সেজে মানি লোকের মান নষ্ট করে আমি তাজউদ্দিন ও তার সহযোগী যারা ছিলেন তাদের এ সকল অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আইনগত ভাবে তাদের বিচার প্রার্থনা করছি, সেজন্য সাংবাদিকবৃন্দের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

নিবেদক: ছাবিয়া পারভীন জেনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১