রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
হোসেনপুরে মানহানিকর বক্তব্য দেওয়ায় তাজউদ্দিন তাজের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।
আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৫:২২ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুরে কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার ২৯ নভেম্বর ১২ ঘটিকায় হোসেনপুর পৌর শহরের নতুন বাজার গোলচত্বরে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর আয়োজনে এ সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শত শত জনতার উপস্থিতিতে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী নারী ছাবিয়া পারভীন জেনি ও তার ছয় বোনসহ পরিবারের অন্যান্য সদস্য। আরোও উপস্থিত ছিলেন আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন ফরিদ, হাবিবুর রহমান রাসেলসহ সর্বস্তরের এলাকাবাসী। কিশোরগঞ্জ হোসেনপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

 

সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত হয়ে ছাবিয়া পারভীন জেনির ছয় বোন সকলেই তাজউদ্দিন তাজের উপযুক্ত বিচার দাবি করেন। হাবিবুর রহমান রাসেল বক্তব্যে বলেন একাধিক মামলার আসামি সন্ত্রাসী চাঁদাবাজ তাজউদ্দিন তাজের অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি উপযুক্ত বিচার দাবি। সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত শত শত জনতা অপকর্মের মূলহোতা তাজউদ্দীন তাদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা মানববন্ধনের ব্যানারে থাকা তাজউদ্দিনের ছবিতে আগুন ধরিয়ে দেয় ও জুতাপেটা করে।

 

ভুক্তভোগী ছাবিয়া পারভীন জেনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন। প্রিয় সাংবাদিকবৃন্দ ও এলাকাবাসী আসসালামু আলাইকুম, আমি ছাবিয়া পারভীন জেনি স্বামী আব্দুল জব্বার তুষার পিতা-মৃত আব্দুল কাদির স্বপন হোসেনপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এর ছোট মেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন ও হোসেনপুর পৌরসভার বর্তমান মেয়র আব্দুল কাইয়ুম খোকনের ভাতিজি। আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে আমার পিতা গত ১৩/৪/২০২১ অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন। আমরা সাত বোন ও আমার মা গভীর শোকাহত ও হতাশা গ্রস্থ অবস্থায় দিন যাপন করছি। আমাদের ভাই না থাকার কারণে হোসেনপুর বাজারের সম্পত্তি বিভিন্ন লোকজন বে-দখলের পাঁয়তারা করে আসছে এই পরিস্থিতিতে বিগত ৮/১১/২০২১ ইং তারিখে আমাকে আমার পিতার দানকৃত একটি বাণিজ্যিক ভবনে হোসেনপুরের তাজ উদ্দিন তাজ যে বহু মামলার আসামি আমার ঘর বে-দখলের উদ্দেশ্যে তালাবদ্ধ করার চেষ্টা করে। আমি ও আমার স্বামী প্রতিবাদ করায় তাজউদ্দিন তাজ সহ অজ্ঞাত আরোও ৭/৮ জন আমার ও আমার স্বামীর উপর হামলা চালায় ও আমার চরম সম্মানহানি করে। এ কারণে আমরা হোসেনপুর হাসপাতালে দুই দিন ভর্তি ছিলাম এই ব্যাপারে। ১৭/১১/২০২১ তারিখে হোসেনপুর থানায় একটি মামলা দায়ের করি। ওই দিন রাতেই আসামি তাজউদ্দিন তাজকে পুলিশ গ্রেপ্তার করে পরদিন তাকে আদালতে প্রেরণ করে। ২১/১১/২০২১ তারিখে হোসেনপুর বাজারে মিষ্টিপট্টি মোরে উপজেলা শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ে লোক দেখানো এক সংবাদ সম্মেলন করে।

 

উক্ত সংবাদ সম্মেলনে আমাকে নর্তকী হিসাবে আখ্যায়িত করে এবং খুব খারাপ ভাষায় কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য প্রদান করে। উক্ত বক্তব্য দিয়ে তাজউদ্দিন তার রুচি চিন্তা ও কর্ম কান্ডের পরিচয় ঘটায়। আমি তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রিয় সাংবাদিকবৃন্দ তার এই বক্তব্য এস টি বাংলা টিভি ও বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়াতে প্রচার করে যাহাতে আমার ও আমার পরিবারের মান-সম্মান নষ্ট হয়েছে। তাজ উদ্দিন তাজ যার নামে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে এরকম একজন ব্যক্তি কোন প্রকৃতির হতে পারে তা আপনারাও বুঝে নেন। এই ব্যক্তি সমাজের সাধু ব্যবসায়ী সেজে মানি লোকের মান নষ্ট করে আমি তাজউদ্দিন ও তার সহযোগী যারা ছিলেন তাদের এ সকল অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আইনগত ভাবে তাদের বিচার প্রার্থনা করছি, সেজন্য সাংবাদিকবৃন্দের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

নিবেদক: ছাবিয়া পারভীন জেনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০