বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
রংপুর পীরগাছায় সেচ পাম্পের কমিটি নিয়ে বিরোধের জেরে পানি থেকে বঞ্চিত অনেক কৃষক কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা আ’লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের খেলায় দুপক্ষের সংঘর্ষে আহত দুই আগামীকাল ডোমারে আসতেছেন ইসলামী বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান শেরপুরের ঝিনাইগাতীতে শিশু মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত  আগামী ১ লা জুন আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে ভারত – বাংলাদেশ মিতালি এক্সপ্রেস নীলফামারী রাস্তাগুলোতে শুকানো হচ্ছে ‌ধান ও‌ খর। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা  নীলফামারীতে মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রদর্শনী অনুষ্ঠিত ডিমলায় তথ্য অফিসের উদ্যোগে দু’দিন ব্যাপী শিশু মেলা শুরু
নোটিশ :
Wellcome to our website...
সোনাগাজীতে ৬ নৌকার প্রার্থীর জয়- স্বতন্ত্র-১ 
আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি:

 

সোনাগাজী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন শেষে ৬টি তে জয় লাভ করেছে নৌকার প্রার্থীরা। বাকি ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয় লাভ করেছে। ২৬ডিসেম্বর রবিবার ভোট গ্রহন করা হয়েছে।

এর আগে অবশিষ্ট দুই ইউনিয়ন মতিগঞ্জ ও মঙ্গলকান্দির নৌকার প্রার্থীদের বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছিলো।

 

জয়ীরা হলেন, ১নং চরমজলিশপুর ইউনিয়নে নৌকার প্রার্থী এম.এ হোসেন ১০৩১৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধি এম.এ তাহের পেয়েছেন ৭৮৯ভোট।

 

২নং বগাদানা ইউনিয়নে নৌকার প্রার্থী আলাউদ্দিন বাবুল ৮৯৫২ ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি সাইফুল ইসলাম শিপন পেয়েছেন ২০৪১ ভোট।

 

৫নং চরদরবেশ ইউনিয়নে নৌকার প্রার্থী নুরুল ইসলাম ভূট্টো ৯৭০০ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি প্রফেসর নাফিজ উদ্দিন পেয়েছেন ৪২০১ ভোট।

 

৬নং চরচান্দিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী মোশারফ হেসেন মিলন ৮৩৮৩ ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি জাতীয়পার্টি মনোনিত লাঙ্গলের প্রার্থী আলহাজ্ব আবু সুফিয়ান পেয়েছেন ৫৩৭০ভোট।

 

৭নং সোনাগাজী সদর ইউনিয়নে নৌকার প্রার্থী উম্মে রুমা ৪১৯৯ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটতম ভোট প্রতিদ্বন্ধি শামসুল আরেফিন পেয়েছেন ২৮০৪ ভোট।

 

৮নং আমিরাবাদ ইউনিয়নে নৌকার প্রার্থী আজিজুল হক হিরণ ১৩৯১১ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি ফয়েজুল হক সেলিম পেয়েছেন ৪৮৯ ভোট।

 

৯নং নবাবপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) বিএনপি নেতা জহিরুল আলম জহির ৪৮২১ভোট পেয়ে জয় লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি নৌকার প্রার্থী দেলোয়ার হোসেন পেয়েছেন ৪৭৩৫ ভোট।

 

উল্লেখ্য গত ১০নভেম্বর বুধবার রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে সোনাগাজীর ৯টি ইউনিয়ন পরিষদ সহ দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছিলেন নির্বাচন কমিশন(ইসি) সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৫ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এইচএসসি পরীক্ষার কারনে তা পিচিয়ে ২৬ডিসেম্বর করা হয়েছিলো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১