শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
সরকার জনগণকে নিপীড়ন করছে..রিজভী
/ ২৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২, ৬:৫২ অপরাহ্ণ

মোঃ মেহেদী হাসান,পুঠিয়া(রাজশাহী) প্রতিনিধি:

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীন বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগণের প্রতি তাদের কোনো দায় নেই। তাই সরকার জনগণকে নির্যাতন নিপীড়ন করছে।

বুধবার বিকেলে পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন রিজভী।

এ সময় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানিয়ে স্লোগান দেন নেতাকর্মীরা।

রাজশাহী জেলা বিএনপির আহ্বাক আবু সাঈদ চাঁদের সভাপতিত্বে ও রাজশাহী জেলা শ্রমিক দলের সভাপতি রোকুনুজ্জাম আলমের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, উপদেষ্টা আব্দুর রাজ্জাক সুমন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি নাদিম মোস্তফা, রাজশাহী-৫ আসনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মন্ডল, রাসিকের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু বাক্কার সিদ্দিক, কৃষক দলের সহসভাপতি ভিপি ইব্রাহিম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির সম্পাদক মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশা, মহানগর বিএনপির সাবেক সম্পাদক শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশীদ মামুন, জেলা সাবেক সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন প্রামানিক, জেলা কৃষক দলের সভাপতি আল আমিন টিটু, গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম, মোহনপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস ছামাদ, দুর্গাপুর উপজেলা বিএনপির সভাপতি আশরাফুল আলম বুলু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো, সাবেক ছাত্র নেতা শাওন আহমেদ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবীর রিজভী বলেন, এই সরকার দিনের ভোট রাতে করে ক্ষমতায় এসেছে। জনগণের ভোটের অধিকার লুট করে নিয়েছে। রাষ্ট্রপতি লোক দেখানো সংলাপ করছেন। রাষ্ট্রপতির হাতে কোনো ক্ষমতা নেই।

তিনি বলেন, আমাদের নেত্রী গুরুতর অসুস্থ। স্বাধীনতার ঘোষকের স্ত্রী ও তিনবারের প্রধানমন্ত্রীর চিকিৎসা নিয়ে সরকার বিভিন্ন রকম ছলচাতুরি করছে। বিদেশে চিকিৎসা করতে না দিয়ে সরকার তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাকে বিদেশে চিকিৎসার জন্য দ্রুত মুক্তি দাবি করেন তিনি।

জনগনের উদ্দেশে তিনি বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে। আমরা অনুকম্পা চাই না। ন্যায় বিচার চাই। তার বিদেশে উন্নত চিকিৎসা ও দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য এই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। আর এ জন্য আন্দোলনের বিকল্প নাই। সবাইকে দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার কথা বলেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১