সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৭ অপরাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
গোদাগাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত মায়ের মত আপন কেহ নেই নীলফামারীর কিশোরগঞ্জে কৃষকের ধান কেটে দিল কৃষক লীগের নেতাকর্মীরা ছিনতাই করার 8৮ ঘন্টার মধ্যেই অপরাধীকে ধরতে সক্ষম রাজশাহীর পুলিশ শেরপুরে জেলা পুলিশ সদস্যদের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত শেরপুরের নালিতাবাড়ীতে রুনা ইলেকট্রনিকের প্রতিষ্ঠা বার্ষিকীতে নানা আয়োজন শেরপুরে এসএসসি-৮৬/৮৭ ব্যাচের সমন্বয় কমিটি গঠন শেরপুর পুলিশ লাইন্সে বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ ঝিনাইগাতীতে ভূমি সেবা সপ্তাহ শুরু 
নোটিশ :
Wellcome to our website...
শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন 
আপডেট : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ১১:৩৩ অপরাহ্ণ

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ

 

 

বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত বিভিন্ন সময়ে দেশের অভ্যন্তরীন নিরাপত্তা বিধান, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের জানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় আর ভালোবাসায় সারা দেশের সকল পুলিশ ইউনিটের ন্যায় শেরপুর জেলা পুলিশ যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যে দিয়ে স্মরণ করে।

 

দিবসটি উপলক্ষে ১লা মার্চ মঙ্গলবার শেরপুর জেলা পুলিশ লাইনস্ এ স্থাপিত শহীদ স্মৃতিস্তম্ভে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে প্রয়াত শহীদ পুলিশ সদস্যদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী ও শহীদ পুলিশ পরিবারের সদস্যগণ সহ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জগণ।

 

অনুষ্ঠানের শুরুতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্য জেলা পুলিশ একটি চৌকস পুলিশ দল গার্ড অব অনার প্রদান করে। এ সময় বিউগলে করুণ সুর বেজে উঠে। পরে উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে তাদের প্রতি সম্মান জানান এবং তাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

পরবর্তীতে পুলিশ লাইনস্ ড্রিল সেডে শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী মহোদয়ের সভাপতিত্বে পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী শেরপুর জেলার পুলিশ সদস্যদের পরিবারবর্গকে উপহার সামগ্রী ও স্বীকৃতি স্মারক প্রদান করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার সিআইডি সৈকত আলম সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ।

 

অনুষ্ঠান জুড়ে সঞ্চালনায় ছিলেন, শেরপুর আরও-১ মোঃ হুমায়ুন কবির।

 

অনুষ্ঠান শেষে পুলিশ লাইনস্ মেসে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

 

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ প্রতি বছর ১লা মার্চ পালন করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১