শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
শেরপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা
/ ৪৭ বার পঠিত
আপডেট : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২, ৯:১৭ অপরাহ্ণ

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ

 

 

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারি সোমবার বিকেলে শেরপুর শহরের চকবাজার কেন্দ্রিয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

 

 

আলোচনা সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

 

 

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফখরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপ দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, শেরপুর পৌর শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেলা শাখার সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি, বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি মোঃ শোয়েব হাসান শাকিল প্রমুখ।

 

 

এর আগে পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শহরের বিভিন্ন এলাকায় শোভাযাত্রা করা হয়। শোভাযাত্রাসহ নেতা-কর্মীরা সভাস্থল কেন্দ্রিয় শহীদ মিনারে এসে উপস্থিত হন। আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী সভায় অংশ গ্রহণ করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১