বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
রংপুর পীরগাছায় সেচ পাম্পের কমিটি নিয়ে বিরোধের জেরে পানি থেকে বঞ্চিত অনেক কৃষক কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা আ’লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের খেলায় দুপক্ষের সংঘর্ষে আহত দুই আগামীকাল ডোমারে আসতেছেন ইসলামী বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান শেরপুরের ঝিনাইগাতীতে শিশু মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত  আগামী ১ লা জুন আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে ভারত – বাংলাদেশ মিতালি এক্সপ্রেস নীলফামারী রাস্তাগুলোতে শুকানো হচ্ছে ‌ধান ও‌ খর। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা  নীলফামারীতে মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রদর্শনী অনুষ্ঠিত ডিমলায় তথ্য অফিসের উদ্যোগে দু’দিন ব্যাপী শিশু মেলা শুরু
নোটিশ :
Wellcome to our website...
শেরপুরে নির্বাচনের দুদিন পর ভোট কেন্দ্র থেকে সীল যুক্ত ব্যালট পেপার উদ্ধার।
আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৭:৪৫ অপরাহ্ণ

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুরের শ্রীবরদীতে ইউপি নির্বাচনের দুইদিন পর একটি ভোট কেন্দ্র থেকে সীল যুক্ত ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে। ২৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে রানীশিমুল পাইলট ইউনিয়নের বাঘহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে এসব ব্যালট পেপার উদ্ধার করা হয়। ব্যালট পেপার গুলো বিদ্যালয় অফিস কক্ষে কালো কাপড় দিয়ে মোড়ানো ছিল। এঘটনায় প্রিজাইডিং অফিসার ছাবেদ আলীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

 

ছাবেদ আলী বালুরচর হাই স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক। পরে উদ্ধারকৃত ব্যালট পেপার গুলো বস্তাবন্দি করে সীলগালা করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা নির্বাচন অফিসার এন এম সাজ্জিল সাদিক সহ গণমাধ্যমকর্মীরা।

 

গত ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে শ্রীবরদী উপজেলার রানীশিমুল পাইলট ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার ফলাফল সীট দিয়ে চলে যায়। পরে ২৮ ডিসেম্বর ওই বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী মাখন মিয়া অফিস কক্ষে গেলে ব্যালট পেপার দেখে প্রিজাইডিং অফিসারকে খবর দেয়। ঘটনা জানাজানি হলে সহস্রাধিক স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে হাজির হয় পুনরায় নির্বাচনের দাবী তুলে বিক্ষোভ শুরু করে।

 

এসময় প্রিজাইডিং অফিসার ব্যালট নিতে আসলে এলাকাবাসী তাকে বিদ্যালয় কক্ষে আটক করে।

 

খবর পেয়ে শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ, উপজেলা নির্বাচন অফিসার, সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং অফিসার ঘটনাস্থলে উপস্থিত হয়।

 

এঘটনায় প্রিজাইডিং অফিসার ছাবেদ আলীকে থানা হেফাজতে নেওয়া হয় এবং উদ্ধারকৃত ব্যালট পেপার বস্তাবন্দি করে সীল গালা করা হয়। পরবর্তীতে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রিজাইডিং অফিসারকে ছেড়ে দেওয়া হয়। প্রিজাইডিং অফিসার বলেন, নির্বাচন শেষে তাড়াহুড়া করতে গিয়ে ব্যালট পেপার গুলো অফিস কক্ষে ফেলে চলে যাই।

 

শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রিজাইডিং অফিসার ও ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ব্যালট পেপার বস্তাবন্দি অবস্থায় সীলগালা করা হয়। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১