সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
এক নজরে দেখে নেই নীলফামারীর নীলসাগরের তথ্যঃ গোদাগাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত মায়ের মত আপন কেহ নেই নীলফামারীর কিশোরগঞ্জে কৃষকের ধান কেটে দিল কৃষক লীগের নেতাকর্মীরা ছিনতাই করার 8৮ ঘন্টার মধ্যেই অপরাধীকে ধরতে সক্ষম রাজশাহীর পুলিশ শেরপুরে জেলা পুলিশ সদস্যদের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত শেরপুরের নালিতাবাড়ীতে রুনা ইলেকট্রনিকের প্রতিষ্ঠা বার্ষিকীতে নানা আয়োজন শেরপুরে এসএসসি-৮৬/৮৭ ব্যাচের সমন্বয় কমিটি গঠন শেরপুর পুলিশ লাইন্সে বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ
নোটিশ :
Wellcome to our website...
শেরপুরের ঝিনাইগাতীতে বিপুল পরিমাণ সয়াবিন তেল উদ্ধার, ৩ ব্যবসায়ীকে জরিমানা
আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৯:০০ অপরাহ্ণ

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধভাবে মজুদকৃত ৩হাজার ৬শত ৩৮লিটার ফ্রেস কোম্পানির সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত তেলের মূল্য ৫ লাখ ৮২ হাজার ৮০ টাকা। ১২মে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের গোবিন্দগঞ্জ (তিনানী) বাজারে এই অভিযান পরিচালনা করেন।

 

সম্প্রতি সারাদেশে অবৈধ মজুদদারদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান পরিচালিত হচ্ছে। এর‌ই অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে উপজেলার তিনানি বাজারে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কৃত্রিম ভাবে বাজারে সরবরাহ কমিয়ে সংকট সৃষ্টি করে তেল মজুদ করার অপরাধে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনানি বাজারের মেসার্স সততা স্টোরের মালিক মো. মাসুদ কবির(৫২)কে ৫০ হাজার ও মেসার্স ব্রাদার্স স্টোর এর মালিক মো. নাজমুল হাসান (২৬)কে ৫০ হাজার টাকা জরিমানা ধার্য করেন। অনাদায়ে উভয়কে ১৫ দিনের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও আনোয়ার হোসেন নামের অপর এক ব্যবসায়ীকে মেয়াদ‌উত্তীর্ণ ভোগ্যপণ্য বিক্রির অপরাধে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উল্লেখ্য, মো. মাসুদ কবির ও নাজমুল হাসান সম্পর্কে পিতা-পুত্র এবং ফ্রেস কোম্পানীর ডিলার।

 

পরে উদ্ধারকৃত তেলের মধ্যে ২০ লিটার তেল স্থানীয় এতিমখানায় প্রদান করা হয় এবং অবশিষ্ট তেল বোতলের গায়ে লেখা মূল্যে ১শত ৬০ টাকা লিটার হিসেবে সরাসরি জনগণের মধ্যে বিক্রয় করে দেয়া হয়।

 

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ, এসআই মাসুদ হাসান, বাজারের ইজারাদার, বাজার কমিটির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিপুল সংখ্যক উৎসুক জনতা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১