সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
গোদাগাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত মায়ের মত আপন কেহ নেই নীলফামারীর কিশোরগঞ্জে কৃষকের ধান কেটে দিল কৃষক লীগের নেতাকর্মীরা ছিনতাই করার 8৮ ঘন্টার মধ্যেই অপরাধীকে ধরতে সক্ষম রাজশাহীর পুলিশ শেরপুরে জেলা পুলিশ সদস্যদের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত শেরপুরের নালিতাবাড়ীতে রুনা ইলেকট্রনিকের প্রতিষ্ঠা বার্ষিকীতে নানা আয়োজন শেরপুরে এসএসসি-৮৬/৮৭ ব্যাচের সমন্বয় কমিটি গঠন শেরপুর পুলিশ লাইন্সে বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ ঝিনাইগাতীতে ভূমি সেবা সপ্তাহ শুরু 
নোটিশ :
Wellcome to our website...
রাজশাহী স্টেশনে যাত্রীকে মারপিটের ঘটনা প্রমাণিত হওয়ায় টিকিট কালেক্টরকে (টিসি) বরখাস্ত।
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৫:৫০ অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী রেলওয়ে স্টেশনে যাত্রীকে মারপিট করার কারণে মেহেদি হাসান রাসেল নামে এক টিকিট কালেক্টরকে (টিসি) সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি রাজশাহী স্টেশনে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে তাকে বরখাস্ত করার আদেশ দেওয়া হয়েছে। রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, স্টেশনের ভেতরে একজন যাত্রীর সঙ্গে খারাপ আচরণের একটি ভিডিও ক্লিপ রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা দেখেছেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে তাকে সাময়িক বরখাস্তের আদেশ দিয়েছেন। সকাল ১০টার দিকে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরই মধ্যে অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে এই আদেশ সম্পর্কে জানানো হয়েছে।

 

তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

এর আগে এই ঘটনা তদন্তে ‘পশ্চিম রেলওয়ের ডেপুটি সিসিএম গৌতম কুমার কুন্ডুকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

 

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে রেল কর্মীদের হাতে মারধরের শিকার হন এক যাত্রী।

 

ওই যাত্রী আনসার সদস্য। তার নাম রুবেল। রুবেল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে। তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত।

রুবেল জানান, ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে পৌঁছায়।

 

স্টেশন থেকে বের হওয়ার সময় নারী টিসি রেহেনাজ পারভীন তাকে টিকিট দেখাতে বলেন। দুই হাতে ব্যাগ থাকার কারণে তিনি তাকে টিকিট দেখাতে পারেননি। পরে এসে টিকিট চান টিসি মেহেদি হাসান রুবেল। তিনি টিকিটে নামের বানান ভুল ধরে তর্কে জড়ান। এরপর তাকে একটি কক্ষে নিয়ে মারধর করা হয়। সবার সামনে অশালীন ভাষায় গালিগালাজও করেন তিনি।

টিসি মেহেদি হাসান রাসেল ও রেহেনাজ পারভীন স্বামী-স্ত্রী। এর আগেও তাদের দুজনেরই বিয়ে হয়েছিল। পরে দুজনেই আগের সংসার ছেড়ে বিয়ে করেন। যাত্রীকে মারধরের কারণে রাসেলকে সাময়িক বরখাস্ত করা হলেও রেহেনাজ পারভীনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

 

পশ্চিম রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, এ ব্যাপারে তদন্ত হচ্ছে। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। ভিডিওতে বোঝা যাচ্ছে সেখানে ধস্তাধস্তির একটা ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য কমিটি করা হয়েছে। কমিটি যদি রেহেনাজকেও অভিযুক্ত করে তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১