শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
রাজশাহীতে মোটরসাইকেল চুরির তিন ঘন্টায় উদ্ধার।
/ ৩৭ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২, ৫:৪৪ অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীতে চুরি যাওয়া মোটরসাইকেল চুরির তিন ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় দুই চোরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারীর মোঃ শান্তর ছেলে মোঃ শ্রাবন ইসলাম অমিত (১৫) ও মোঃ নুর মিয়া দুখুর ছেলে মো: শ্রাবন দোয়েল (১৫)।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার গ্রামের মোঃ রাইজুল ইসলামের ছেলে মোঃ আওয়াল হোসেন (৩৪) গত ৭ জানুয়ারি ২০২২ রাত ৮ টায় তার ব্যবহৃত FZ s Version-2 মোটরসাইকেলটি মতিহার থানার মির্জাপুর শ্যামলের মাঠ সংলগ্ন তার শ্বশুর বাড়ীর সামনে রেখে বাড়ীর ভিতরে যায়। আধা ঘন্টা পর এসে দেখে তার মোটরসাইকেলটি নাই। আশপাশে অনেক খোঁজাখুঁজি করে মোটরসাইকেলটি না পেয়ে বিষয়টি তিনি মতিহার থানা পুলিশকে অবহিত করেন।

সংবাদ পাওয়ার পরপরই তাৎক্ষণিকভাবে মতিহার থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আনোয়ার আলী তুহীনের নেতৃত্বে এসআই দীপ্ত কুমার সিং, এসআই মোঃ আমিনুর রহমান, এসআই পলাশ ও তাদের টিম চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চুরির সাথে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

অবশেষে মাত্র তিন ঘন্টার ব্যবধানে মতিহার থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে রাত সাড়ে ১১ টায় মতিহার থানার তালাইমারী বাঁধ বালুর ঘাট এলাকা হতে অমিত ও দোয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১