মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
মিস্টার এন্ড মিস্ সুপার মডেল অফ দ্যা ইয়ার প্রতিযোগিতার নিবন্ধন শুরু।
আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ১১:২৯ অপরাহ্ণ

আসাদুল ইসলাম সুজন, ঢাকা প্রতিনিধি:

বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে এপি হাউস নিবেদিত এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ডান্স ক্লাবের সহযোগিতায় আয়োজিত হতে যাচ্ছে মিস্টার এণ্ড মিস্ সুপার মডেল অফ দ্যা ইয়ার ২০২১। আপনার বয়স যদি ১৬ থেকে ৩০ এর মধ্যে হয়ে থাকে এবং আপনি যদি মডেলিং পেশায় নিজেকে তৈরি করতে চান তাহলে রেজিষ্ট্রেশন করতে পারেন।

 

২৯৯ টাকা ফি দিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন গুগল ডক পূরণ করার মাধ্যমে https://forms.gle/2WLQiyeRcd83ejfF9। এছাড়াও তাদের হোয়াটসঅ্যাপে রেজিষ্ট্রেশন করতে পারবেন এই নাম্বারে- +৮৮০ ১৮১৩৬১৩৯৩১। আর সরাসরি রেজিষ্ট্রেশন করতে চাইলে যেতে হবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) প্রতিদিন বেলা ০৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকছে রেজিষ্ট্রেশন বুথ।

 

এছাড়াও আয়োজকদের ভ্রম্যমান রেজিস্ট্রেশন ক্যাম্পিং বুথ থাকছে ঢাকা জেলাসহ বিভিন্ন জেলার সরকারি /বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ও কলেজগুলোতে। রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ হলে সকল প্রতিযোগীদের মেইল এবং হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

 

পুরস্কার হিসেবে থাকছে: সেরা ১০ জন পুরুষ ও ১০ জন নারী প্রতিযোগী পাবেন সার্টিফিকেট, ক্রেস্ট, এপি হাউস গ্রুমিং স্কুল এর পক্ষ থেকে ৩ মাসের জন্য ফ্রি মডেলিং গ্রুমিং কোর্স এবং আকর্ষণীয় পুরস্কার, এছাড়াও মিস্টার এন্ড মিস্ পাচ্ছেন নগত মূল্যসহ, সার্টিফিকেট, ক্রেস, ও আকর্ষণীয় পুরস্কার।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় ডান্স ক্লাবের সভাপতি আবুজার গিফারী বাংলা রানারকে জানান, আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হবে আমাদের প্রথম রাউন্ড। পর্যাক্রমে চলবে আমাদের বাকি অন্যান্য রাউন্ডগুলো। সবকিছু ঠিক থাকলে মহোৎসব হবে ১২ই ডিসেম্বর। সম্পূর্ণ প্রতিযোগিতায় আমরা বিবেচনা করবো একজন প্রতিযোগী বাংলাদেশ সম্পর্কে কতটুকু ধারণা আছে। ১৯৪৭ সাল থেকে বর্তমান ডিজিটাল বাংলাদেশ ২০২১ পর্যন্ত, ঘটে যাওয়া সকল ঘটনাগুলোকে আমরা মূল্যায়ন করবো।

 

গিফারী আরো বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে জ্ঞান থাকতে হবে। আর বাংলাদেশসহ বিশ্বে বাংলাদেশকে উপস্থাপন করা হয়েছে এমন সাধারণ জ্ঞান সম্পর্কে জানতে হবে। সম্পূর্ণ প্রতিযোগিতা জুড়ে থাকছে আমাদের সাথে বিজ্ঞ বিচারকমণ্ডলী, যারা অর্জন করেছেন বাংলাদেশের জন্য বিভিন্ন জাতীয়, আন্তর্জাতিক পুরস্কার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০