শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
মদীনাতুল উলুম মাদ্রাসা কেন্দ্রীয় সনদ পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ।
/ ৫৪ বার পঠিত
আপডেট : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২, ৯:৪২ অপরাহ্ণ

ফেনী জেলা প্রতিনিধি ঃ

ফেনীর সোনাগাজী উপজেলার কাজীরহাট মদীনাতুল উলুম মাদ্রাসা কেন্দ্রীয় সনদ পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হয়েছে। মোহাম্মদ ইসমাইল ও জাহিদুল ইসলাম সর্বোচ্ছ ভালো ফলাফল সহ বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাস করে।

 

মদীনাতুল উলুম মাদ্রাসাটি ২০১৯সালে প্রতিষ্ঠা লাভ করার পর থেকে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের শিক্ষক মন্ডলী দ্বারা দেখবালের করে আসছে। আন্তরিক প্রচেষ্টায় স্বল্প সময়ের মধ্যে নূরানী তা’লীমুল কুরআন চট্টগ্রাম বোর্ডের কেন্দ্রীয় সনদ পরীক্ষায় নিজেদের অবস্থান জানান দিয়েছে। ছোট্ট পরিসরে সূচনা হলেও এখন দেড় শতাধিক শিক্ষার্থী অধ্যায়ন করছে।

 

এখানে বিত্তশালীদের তেমন সহায়তা না থাকলেও এলাকার দরিদ্র শিক্ষার্থীদের স্বল্প বেতন ও এতিমদের পড়ার ব্যবস্থাও রাখা হয়েছে। করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত হলেও প্রতিষ্ঠানটিকে ধরে রেখে শিক্ষার্থীর সময়োপযোগী শিক্ষা প্রদানের মাধ্যমে অবদান রাখছে।

 

মদীনাতুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা একরামুল হক বলেন, করোনাকালীন সময়ে অনেক প্রতিষ্ঠান বন্ধ হয়েও গেলেও দ্বীনি প্রতিষ্ঠানটিকে আল্লাহর রহমতে ধরে রাখতে পেরেছি। আলহামদুলিল্লাহ। চট্রগ্রাম বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় আমাদের প্রতিষ্ঠানের দুইজন ছাত্র এ+ এবং অন্যান্য শিক্ষার্থী শতভাগ পাস করায় নিজের পরিশ্রম সফল হয়েছে মনে হচ্ছে। আগামীতে যাতে এমন সফলতা ধরে রেখে আরো ভালো করা যায় সেদিকেও নজর দেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১