শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার সামনে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ পুলিশসহ আহত ৮-আটক ৪
/ ২৮৬ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৫:৩৪ অপরাহ্ণ

ফরহাদুল ইসলাম,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়ার) প্রতিনিধি :

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা গেটের সামনে আজ শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ পুলিশসহ 8 জন আহত হয়েছেন।

জানা যায় নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস যাবত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি থেকে নামিয়ে মারধর করার সংবাদ পায় তার মামা কাউসার মিয়া। থানায় কাউছার সামাজিক একটি সালিশী সভা থেকে খবর পেয়ে বেরিয়ে আসার পথে থানা গেইটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সাথে কাউছারের সংঘর্ষ বাধে।

ওই সময় তিন পুলিশসহ ৮ জন গুরুতর আহত হন। আহতদের কে চিকিৎসার জন্য হাস্পাতালে নেয়া হলে দ্বিতীয় দফায় সংঘর্ষে লিপ্ত হয় । আহতরা হলেন শাওন মিয়া (৩০), কাউছার মিয়া (৪৫), ছুবুর মিয়া(৩০),পাবেল মিয়া (৩৪)

রাজিব(৩০),

এস আই আব্দুল আজিজ, এস এস আই আব্দুল্লাহ আল মামুন, এস আই আসরাফুল ইসলাম।

 

নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, আজ শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে একটি সামাজিক সালিশি সভায় কাউসার থানায় আসে। এসময় হঠাৎ করে তার মোবাইলে একটি ফোন আসে, তার ভাগিনা কে কে বা কারা সিএনজি থেকে নামিয়ে মারধর করছে। তাৎক্ষণিক কাউসার থানা থেকে বের হতে গেলে দুই পক্ষের সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হয়। পরে নবীনগর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে দ্বিতীয় দফায় আবারও তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১