সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০৬ অপরাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগরের আঞ্চলিক কথা – মানুষের কল্যাণে, ফেসবুক গ্রুপের উদ্যোগে তিনটি অসহায় পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান করে।
আপডেট : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ১০:১৪ অপরাহ্ণ

ফরহাদুল ইসলাম, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার,বৃহত্তম ফেসবুক গ্রুপ, নবীনগরের আঞ্চলিক কথা – মানুষের কল্যাণে, ফেসবুক গ্রুপটি উদ্যোগে তিনটি অসহায় পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান করে।

গ্রুপের প্রতিষ্ঠাতা রানা জালাল মুন্সি ও প্রধান উপদেষ্টা নিলোফা ইয়াসমিন লাকি প্রচেষ্টায় ও সহযোগিতায়,

গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, এবং সকল এডমিন ও মডারেটরদের সততা ও কঠোর পরিশ্রমে গ্রুপের সদস্যদের কাছ থেকে কালেকশন কৃত এই টাকা, নবীনগর উপজেলার তিনটি অসহায় ও অসুস্থ পরিবারে,আজ শুক্রবার সকালে নবীনগর উপজেলার সরকারী শিক্ষক সমিতির কনফারেন্স হলে , আনুষ্ঠানিকভাবে স্বস্ব পরিবারের লোকজনের হাতে তুলে দেন।

উপকার ভোগীরা হলেন,রছুল্লাবাদ ইউনিয়নের , উত্তর দাররা গ্রামের, আবুল খায়ের মিয়া,সাতমোড়া ইউনিয়নের কাজেল্লা গ্রামের, অবিদ মিয়া,নবীনগর পৌরসভার, মাঝিকাড়া গ্রামের, আছিয়া বেগম।

প্রত্যেক পরিবারকে ৭৪ হাজার টাকা করে প্রদান করা হয়

 

উল্যেখ”এর আগেও এই গ্রুপের উদ্যোগে নবীনগর উপজেলার ভিবিন্ন ইউনিয়ন,রতনপুর , ভোলাচং , পাক হাজীপুর , দক্ষিণ কাইতলা, কৃষ্ণনগর দক্ষিণ লক্ষীপুর, বাড়ীখলা, জিনোদপুর, আলীয়াবাদ গ্রাম, রছুল্লাবাদ গ্রাম, বাড্ডা গ্রাম, ইব্রাহিমপুর গ্রাম সহ, আরো কয়েকটি ইউনিয়নের মানুষের চিকিৎসা সহ তাদের পাশে দাঁড়িয়েছেন এই গ্রুপের এডমিন মডারেটর ও সকল সদস্যরা।

এই গ্রুপের সদস্যরা ইতোমধ্যে বিভিন্ন সামাজিক সেবামূলক কর্মকান্ডে নিজেদের মানবিক গুনাবলী তুলে ধরেছে যেমনঃ ব্যাকার মানুষকে কর্মের ব্যাবস্তা করা, অসহায় মানুষকে আর্থিক সহায়তা করা, অসুস্থ রুগীদেরকে চিকিৎসা দেওয়া, রুগীদের জন্য রক্ত দান করা ইত্যাদি ইত্যাদি, আঞ্চলিক পরিবারের সকলের একটি বৈশিষ্ট্য হলো যে, গ্রুপের এডমিনরা যখন কোন অসহায় অথবা অসুস্থ পরিবারের জন্য টাকা কালেকশন শুরু করে, তখন গ্রুপের এডমিনদের ডাকে সকলে যার যার সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেন. এই গ্রুপের সবাই মিলেমিশে নিঃস্বার্থ ভাবে অসহায় হতদরিদ্র ও অসুস্থ মানুষের পাশে দাড়ায় সবসময়, যা অল্প সময়ে সারা বাংলাদেশের বিভিন্ন মহলের প্রশংসা ও সন্মান পেয়েছে. নবীনগরের সকল মানুষের প্রিয় গ্রুপটিতে সকল পেশার, এবং সকল বয়সীর লোকজন সন্মানের সহিত মিলেমিশে কাঁধে কাঁধ মিলিয়ে অসহায় মানুষের পাশে থাকবো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০