শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
“বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১”
/ ১১২ বার পঠিত
আপডেট : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ২:৩৯ অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধিঃ

সারা বাংলাদেশের ন্যায় রাজশাহী রেঞ্জেও বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ অনুষ্ঠিত হচ্ছে। নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ প্রধান মাননীয় আইজিপি মহোদয়ের উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর কার্যক্রম শুরু হয়েছে।

 

আজ ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রিঃ সকাল ০৯:০০ টা হতে প্রথম ধাপে প্রথম দিনে রাজশাহী ও নাটোর জেলার প্রার্থীদের ‘শারিরীক মাপ ও কাগজপত্র যাচাই’ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। উক্ত নিয়োগ পরীক্ষার সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, বাংলাদেশ পুলিশ। সভাপতি মহোদয় নিয়োগ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার ও ফোর্সগণকে সকল কার্যক্রম শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন। সভাপতি মহোদয় নিয়োগ পরীক্ষা সংক্রান্তে মাঠে উপস্থিত থেকে সকল কার্যক্রম তদারকী করেন।

 

উল্লেখ্য এসময় আরো উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্‌ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ, কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, রাজশাহী, পুলিশ সুপার, নাটোর, পুলিশ সুপার, রাজশাহীসহ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে আগত এবং রেঞ্জ অফিস, রাজশাহী ও জেলা পুলিশ নাটোর এবং রাজশাহীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১