বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
রংপুর পীরগাছায় সেচ পাম্পের কমিটি নিয়ে বিরোধের জেরে পানি থেকে বঞ্চিত অনেক কৃষক কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা আ’লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের খেলায় দুপক্ষের সংঘর্ষে আহত দুই আগামীকাল ডোমারে আসতেছেন ইসলামী বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান শেরপুরের ঝিনাইগাতীতে শিশু মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত  আগামী ১ লা জুন আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে ভারত – বাংলাদেশ মিতালি এক্সপ্রেস নীলফামারী রাস্তাগুলোতে শুকানো হচ্ছে ‌ধান ও‌ খর। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা  নীলফামারীতে মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রদর্শনী অনুষ্ঠিত ডিমলায় তথ্য অফিসের উদ্যোগে দু’দিন ব্যাপী শিশু মেলা শুরু
নোটিশ :
Wellcome to our website...
বকশি লঞ্চঘাটে ৫ টাকার টিকেট ১০ টাকা বিক্রিতে ইজারাদারের কারাদন্ড
আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ

শামছুদ্দিন খোকন, চরফ্যাশন উপজেলা প্রতিনিধি (ভোলা):

ভোলার চরফ্যাশন উপজেলার বকশি লঞ্চঘাটে নির্ধারিত ৫ টাকার টিকিট ১০ টাকায় বিক্রি করায় ঘাট ইজারাদার মোঃ সোহাগকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ মে) উপজেলার শশীভূষণ থানার বকসি ঘাটে চরফ্যাশন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু আবদুল্লাহ খান এই অভিযান পরিচালনা করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু আবদুল্লাহ খান জানান, ঈদ উপলক্ষে যাত্রীদের যাতায়াত বেশি থাকায় ঘাট ইজারাদার ঘাট টিকেট ৫ টাকার পরিবর্তে ১০ টাকা নিয়েছে। যাত্রীদের অভিযোগ পেয়ে অভিযান পরিচালনা করে ঘাট ইজারাদার সোহাগকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

এছাড়াও যাত্রীদের সাথে খারাপ আচরণের অভিযোগ পেয়েছি তার বিরুদ্ধে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১