সোমবার, ২৩ মে ২০২২, ০৯:২০ অপরাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
গোদাগাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত মায়ের মত আপন কেহ নেই নীলফামারীর কিশোরগঞ্জে কৃষকের ধান কেটে দিল কৃষক লীগের নেতাকর্মীরা ছিনতাই করার 8৮ ঘন্টার মধ্যেই অপরাধীকে ধরতে সক্ষম রাজশাহীর পুলিশ শেরপুরে জেলা পুলিশ সদস্যদের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত শেরপুরের নালিতাবাড়ীতে রুনা ইলেকট্রনিকের প্রতিষ্ঠা বার্ষিকীতে নানা আয়োজন শেরপুরে এসএসসি-৮৬/৮৭ ব্যাচের সমন্বয় কমিটি গঠন শেরপুর পুলিশ লাইন্সে বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ ঝিনাইগাতীতে ভূমি সেবা সপ্তাহ শুরু 
নোটিশ :
Wellcome to our website...
ফখরুল,আলাল,ইশরাক সহ ১৫ জনের বিরুদ্ধে মামলার আবেদন।
আপডেট : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৮:০২ অপরাহ্ণ

ফরহাদুল ইসলাম (ব্রাহ্মণবাড়িয়া) নবীনগর প্রতিনিধি:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল ও মৃত সাদেক হোসেন খোকা পুত্র ইশরাক হোসেনসহ ১৫ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক এবং জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আকরাম হোসেন বাদল বাদী হয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে এ মামলার আবেদন করেন।

বুধবার মামলাটির আবেদন করা হলেও বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত আদেশ প্রদান করেননি আদালত।

আবেদনে অপর বিবাদীরা হলেন- ইশরাক হোসেন, চাকরিচ্যুত মেজর দেলোয়ার হোসেন, নুরুল হক নুরু, মেজর (অব.) শহীদুল ইসলাম খান, মো. নুরে ইলিয়াস রিপন, এম রহমান মাসুম, আতিকুর রহমান সবুজ, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ইলিয়াস মোল্লা, জাকির হোসেন, শেখ মো. তিতুমীর আকাশ ও সাংবাদিক ইলিয়াস হোসেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা জানান, মোয়াজ্জেম হোসেন আলাল বেআইনিভাবে যুক্তরাজ্য অবস্থান করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদাহানির লক্ষ্যে ক্রমাগতভাবে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত নাগরিকদের মাঝে কুরুচিপূর্ণ অসত্য বিকৃত ইতিহাস গালগল্পের প্রচারণা চালিয়ে আসছেন। আলালের প্রচারণায় ও আদেশে অন্যান্য বিবাদীরা দেশের বিভিন্ন স্থানে জাতির পিতা ও প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদ এবং রাষ্ট্রবিরোধী অপপ্রচার কটূক্তি এবং মানহানিকর বক্তব্য প্রদান করে আসছেন।

তিনি আরও জানান, মামলার আবেদনকারী ৭ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় মোবাইলে বিবাদীদের এসব প্রচারণা দেখে হতভম্ব হয়ে পড়েন। এ বিষয়ে আদালতে ন্যায়বিচারে মামলার আবেদন করেছি। আশা করি আদালত মামলাটি আমলে নেবেন।

মামলার স্বাক্ষী মোঃ বাবুল জানান, একটা দেশের প্রধানমন্ত্রী সম্পর্কে আলালের মত নেতা এমন কুরুচিপূর্ণ বক্তব্য দিতে পারে না,আমরা আদালতের দ্বারস্থ হয়েছি, আদালত যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন আশা করি।

আদালত সূত্র জানান, আবেদনটি পর্যালোচনায় রয়েছে। পরে আদেশ দেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১