রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
ডোমারে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক কিশোর সিরাজুল যশোরে মৃত্যুবরণ করেছে।
আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২, ১:১০ অপরাহ্ণ

সন্জয় দাস, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর ডোমারে ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক হওয়া কিশোর সিরাজুল ইসলাম (১৭) যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি ও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ৩১শে মে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বেশ কয়েকটি রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

বন্দি অবস্থায় থেকে মৃত্যুবরণকারী সিরাজুল ইসলাম (১৭) ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের আব্দুল জলিলের পুত্র। এবছরের গত ১৪ই মার্চ প্রতিবেশী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তাকে আটক করা হয়। কিশোরীর মায়ের মামলার প্রেক্ষিতে তাকে পরদিন (১৫ই মার্চ) যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়।

সুত্র মতে জানা যায়, গত ২৮শে মে সিরাজুলের জ্বর ও শ্বাসকষ্ট শুরু হলে মুঠোফোনে তার পরিবারের সাথে যোগাযোগ করে যশোরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তিন দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

যশোর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আহমেদ তারেল শামস বলেন, “কিশোর সিরাজুল ইসলাম হাসপাতালে ভর্তি হয় গত ২৮শে মে। জ্বর, শ্বাসকষ্ট, রক্তস্বল্পতা ও জন্ডিসে ভুগছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০