শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
গৃহবধূর শিলের আঘাতে ধর্ষণচেষ্টাকারীর মৃত্যু।
/ ১৬৬ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৫:০৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে ধর্ষণের চেষ্টা করায় গৃহবধূর শিলের আঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ শহরের নীলগঞ্জ মোড় এলাকায়। জানা যায়, শুক্রবার রাত ১১ টায় নীলগঞ্জ মোড় এলাকার গৃহবধূ তাসলিমার ভাড়াবাসায় একই এলাকার আমিনুল ইসলাম প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। তখন তাসলিমা তার হাতের কাছে থাকা পাথরের শিল দিয়ে মাথায় আঘাত করে। এতে আমিনুল মাটিতে লুটিয়ে পড়ে। এতে গৃহবধূ তাসলিমা ভয় পেয়ে থানায় এসে পুলিশকে এ ঘটনা জানালে সাথে সাথে কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মোখলেছুর রহমান ও পুলিশ পরিদর্শক তদন্ত কাজী মাহফুজ হাসানের নেতৃত্বে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে গুরুতর আহত অবস্থায় আমিনুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।

অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে রাতেই সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ভালুকা এলাকায় এম্বুলেন্সেই ভোর ৪ টায় মারা যায় আমিনুল। শনিবার সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মো. মোখলেছুর রহমান জানান, ঘাতক নারী থানায় আটক আছে। এ ঘটনায় মামলা দায়ের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১