রবিবার, ২৬ জুন ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা আ’লীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ
আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১১:১০ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধ ও বৃহস্পতিবার ২৫ ও ২৬ মে অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে দীর্ঘ ২৫ বৎসর পর আওয়ামী লীগের নেতাকর্মী ও কাউন্সিলরদের মধ্যে যেমন উৎসবের আমেজ বিরাজ করছে। তেমনি ত্যাগী নেতা কর্মীরা কাউন্সিলার হতে না পারায় তাদের মাঝে হতাশা বিরাজ করছে। দুই উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ জিল্লুর রহমান, প্রধান বক্তা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম.এম আফজল। এছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী এমপি, সদস্য এ.বি.এম রিয়াজুল কবির কাউছার ও সাহাবুদ্দিন ফরাজী। কিশোরগঞ্জ ৬ আসনের এমপিদের মধ্যে উপস্থিত থাকবেন নাজমুল হাসান পাপন, আলহাজ্ব মোঃ আফজাল হোসেন, রেজওয়ান আহাম্মদ তৌফিক, ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি, নূর মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক লুৎফুল আরেফীন গোলাপ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাব্বীর আহম্মদ মানিক, কৃষি ও সমবায় সম্পাদক সুলতান আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক বাদল রহমান, কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন।

এতে সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতিত্ব করবেন সভাপতি এ্যাড. মোঃ আতাউর রহমান। হোসেনপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতিত্ব করবেন (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুর মিয়া দুটি অধিবেশনে সম্মেলনটি সম্পন্ন হবে।সদরে বিকাল ৩টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ১ম অধিবেশন সম্পন্ন হওয়ার পর বিকাল সাড়ে ৫টায় কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমীতে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে। হোসেনপুর পাইলট বালিকা বিদ্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের কার্যক্রম অনুষ্ঠিত হবে। জানা যায় কিশোরগঞ্জ সদর-হোসেনপুর উপজেলায় সম্মেলনে দলের দুঃসময়ের ত্যাগী কর্মীরা কাউন্সিলর থেকে বাদ পড়ায় সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভা বিক্ষোভ কর্মসূচী পালন করছেন। কিন্তু জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ তাদের কোনো কথাই আমলে নিচ্ছেন না। এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজলের সাথে যোগাযোগ করলে তিনি জানান, কেউ অনিয়ম করলে তাকে আমরা বারণ করতে পারি কিন্তু রাস্তায় গিয়ে প্রতিহত করতে পারি না। তাদের বিশৃঙ্খলার দায়িত্ব একান্ত তাদের। এখানে জেলা আওয়ামী লীগের কোনো সমস্যা নেই। অনুপ্রবেশকারীরা কাউন্সিলর হতে পারবে না বলেও জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃ আতাউ রহমান জানান, যারা সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন ধরণের শোডাউন ও অপ্রত্যাশিত কর্মকান্ড করছেন তারা নৌকার নির্বাচনের সময় বিরোধীতা করেছেন। কিন্তু জনসাধারণ আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত থাকায় তাদের বিরোধীতা কোনো কাজে আসেনি। এবার সম্মেলনেও তাদের বিরোধীতা কোনো কাজে আসবে না। সম্মেলন ইনশাল্লাহ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে এবং কাউন্সিলরদের ভোটের মাধ্যমেই আগামী সভাপতি সাধারণ সম্পাদক নির্ধারণ করা হবে। কারও বল প্রয়োগ কাজে আসবে না। হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জহিরুল ইসলাম নুর মিয়া জানান দীর্ঘ ১৮ বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে, সম্মেলন সফল করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে সদর-হোসেনপুরের ত্রি-বার্ষিক এ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশ কয়েকজন নতুন মুখ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০