রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন Bengali Bengali English English
শিরোনাম :
ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার গ্লোবাল টেলিভিশনের সংবাদ কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন  ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান নাইম নীলফামারীতে পুলিশ সুপার কাপে চ্যাম্পিয়ন ‘পুলিশ হাসপাতাল দল। নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রের মৃত্যু। রাজশাহীতে সাংবাদিকদের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে নিহত-২ দূর্গম চরাঞ্চলে জন শুমারীর কাজ করছেন জোনাল অফিসার মেহেদী  নীলফামারীতে ভূমি অধিগ্রহণের চেক পেলেন ১৭ব্যক্তি। নীলফামারীতে ১১ বছর পর খোকশাবাড়ি ইউপিতে ভোট উৎসব।
নোটিশ :
Wellcome to our website...
কিশোরগঞ্জে ইউপি নির্বাচনে বাপ-বেটা চেয়ারম্যান প্রার্থী।
আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৬:৩১ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর। প্রত্যাহার শেষেই প্রতীক নিয়ে প্রচারণা যুদ্ধে নামবেন প্রার্থীরা। উপজেলার ১নং সিংপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন চারজন। তাদের মধ্যে রয়েছেন পিতা ও পুত্র। তারা হলেন জাকির হোসেন (চাঁন মিয়া) ও তার পুত্র মাহমুদুল হাসান রকি।

দুজনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিংপুর ইউনিয়নের ভাটিবরাটিয়া উত্তরপাড়া গ্রামের বাসিন্দা বাপ-বেটা পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচনী লড়াইয়ে অবতীর্ণ হওয়ায় এ নিয়ে আলোচনা চলছে উপজেলার সর্বত্র। চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন (চাঁন মিয়া) নিকলী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য। তবে তিনি দল থেকে মনোনয়ন চাননি। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। অন্যদিকে তাঁর পুত্র মাহমুদুল হাসান রকি রাজধানীর ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাস্টার্সের শিক্ষার্থী। তিনি ছাত্রলীগের সমর্থক হলেও দলের মনোনয়ন না চেয়ে পিতার মতোই স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। চেয়ারম্যান পদে লড়তে বাপ-বেটার পছন্দের প্রতীকও একই- আনারস।

এ বিষয়ে জাকির হোসেন চাঁন মিয়া ও মাহমুদুল হাসান রকি বলেন, আমরা দুইজনই আনারস প্রতীক চেয়েছি। তবে লটারীতে কি আসে তা আমাদের জানা নেই।

নির্বাচনে পিতা-পুত্রের প্রতিদ্বন্দ্বিতা প্রসঙ্গে তারা বলেন, নির্বাচন করা যার যার অধিকার। সেই অধিকার প্রতিষ্ঠিত করার জন্য দুইজনই মাঠে আছি এবং থাকবো। বাপ-বেটা প্রার্থীদ্বয় আরোও জানান ভোটার যাকে যোগ্য মনে করবে তাকেই ইউপি চেয়ারম্যান নির্বাচিত করবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০