শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
কিশোরগঞ্জের চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
/ ১৪৮ বার পঠিত
আপডেট : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৪:৪৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মোশারফ (২২) নামের এক অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে একটি ছিনতাইকারী চক্র। মঙ্গলবার রাতে ছিনতাইকারী চক্রের সদস্যরা কিশোরগঞ্জ বটতলা অটোস্ট্যান্ড থেকে রিজার্ভ করে হাজিপুর/ গফরগাঁও যাবে বলে তারা মোশারফের অটো রিক্সায় উঠে, গোবিন্দপুর চৌরাস্তা বাজারের প্রায় এক কিলোমিটার পশ্চিমে নান্দাইল উপজেলার বালুয়া পুকুরপাড় নামক স্থানে যাওয়ার পর ছিনতাইকারীরা চালককে অটো থামাতে বলে, ছিনতাইকারীর কবলে পড়েছে বুঝতে পেরে চালক অটো না থামিয়ে পার্শ্ববর্তী সলিমুদ্দিন ও রহিম মেম্বারের বাড়ির রাস্তা দিয়ে অটো চালিয়ে আত্মরক্ষার চেষ্টা করে ওই বাড়ির সামনেই রাত দশ ঘটিকায় চালককে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেয় ও দ্রুত ছিনতাইকারীরা ওই স্থান ত্যাগ করে।

 

অটোচালকের ডাক চিৎকারে ঐ বাড়ির ও আশপাশের লোকজন এসে তাকে গোবিন্দপুর চৌরাস্তা বাজারে নিয়ে আসে। পরে অভিভাবক ও আত্মীয়-স্বজন বুকে ছুরি ভিদে থাকা অবস্থায় আহত চালককে কিশোরগঞ্জ ২৫০ সয্যা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে বুধবার (৩ নভেম্বর) নিহত অটোচালক মোশারফের সহপাঠী ও গ্রামবাসী গোবিন্দপুর চৌরাস্তা বাজারে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করে। নিহত অটোচালক হোসেনপুর উপজেলার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের সুলতান মিয়া ছেলে। অটোচালক মোশারফের মর্মান্তিক মৃত্যু পরিবার ও এলাকাবাসী কোনোভাবেই মেনে নিতে পারছে না।

 

ময়নাতদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনতাই হওয়া অটোরিকশাটির ব্যাটারির চার্জ না থাকায় নান্দাইল উপজেলার খারুয়া নামক স্থানে ফেলে রেখে চলে যায় ছিনতাইকারীরা। নিহত অটোচালকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে লাশ দাফন কাফনের পর এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১