শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে টি-শার্ট ও মাস্ক বিতরণ কর্মসচী:- abc online tv
/ ২৬১ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩০ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি: মো: আল হোসাইন

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সমাজ বিজ্ঞান ও নৃবিজ্ঞান বিভাগের পক্ষ থেকে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ স্থায়ী ক্যাম্পাস সংলগ্ন আশুলিয়া এলাকায় করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গত শুক্রবার (১৭/০৯/২০২১) তারিখে প্রায় দুই শতাধিক টি-শার্ট ও মাস্ক বিতরণ করা হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন এইউবি রেজিস্ট্রার এনামুল হক ও সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. সাইদা আক্তার । সমাজবিজ্ঞান ও নৃবিজ্ঞান বিভাগের ছাত্র ছাত্রীদের উদ্যোগে এই সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

 

কার্যক্রম সফল করতে সমাজবিজ্ঞান ও নৃবিজ্ঞান বিভাগের মো: নাসিম ওয়ারেসি, মো: জালাল উদ্দিন নিরব, মো: আল হোসাইন, মুন্নি ইসলাম, তাছলিমা আহমেদ, ইনাম আহমেদ) বাংলা বিভাগের মো: সাহাদত হোসেন এবং সরকার ও রাজনৈতিক বিভাগের মো: শরিফ উদ্দিন, মো:জিয়াউর রহমান ছাড়াও অনেকেই উপস্থিত ছিলেন।

উক্ত কার্যক্রম সম্পর্কে সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. সাইদা আক্তার বলেন আমরা সব সময় আমাদের ছাত্র/ছাত্রীদের জনসেবামূলক কাজে সম্পৃক্ত হতে উদ্বুদ্ধ করি যার পরিপ্রেক্ষিতে জাতীয় দূর্যোগকালীন সময়ে আমরা ত্রাণসামগ্রী বিতরণ করেছি, শীতবস্ত্র বিতরণ করেছি, বৃক্ষরোপন করেছি মাস্ক বিতরণ করেছি আমাদের ছাত্র/ছাত্রীরা বিভিন্ন সময় অসুস্থ রোগীদের বিনামূল্যে রক্তদান করে থাকে যা আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ বিশেষ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১