শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন Bengali Bengali English English
নোটিশ :
Wellcome to our website...
ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়েছেন সৈয়দ মাসুদ
/ ২০৯ বার পঠিত
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ১১:৫৫ অপরাহ্ণ

আল হোসাইন কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার ২ নং গুজাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়েছেন সৈয়দ মাসুদ। উল্লেখ্য সৈয়দ মাসুদ ২ নং গুজাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি,যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে সৈয়দ মাসুদ বলেন আমি আওয়ামী পরিবারের সন্তান এবং বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে সব সময় জনগণের পাশে ছিলাম ভবিষ্যতেও প্রিয় গুজাদিয়াবাসীর পাশে থেকে তাদের সেবক হিসেবে কাজ করতে চাই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক তুলে দেওয়ায় আমি নেত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জয়ের ব্যাপারে সৈয়দ মাসুদ বলেন আমি শতভাগ আশাবাদী জনগণ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবে কারন আমি সব সময় গুজাদিয়া ইউনিয়নবাসীর সুখে- দু:খে পাশে ছিলাম।

সৈয়দ মাসুদ প্রত্যাশা করেন আমি নির্বাচিত হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখা সহ গুজাদিয়া ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করা সহ নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত,চাদাবাজ মুক্ত রাস্তা-ঘাটের উন্নয়ন এবং ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করবো।

এ জন্য তিনি ছুটে যাচ্ছেন ভোটারদের কাছে দিচ্ছেন উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি এমনকি তিনি দলীয় নেতা-কর্মীসহ দলমত নির্বিশেষে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১